Sunday, May 13, 2018

Quasa



লজিস্টিকস মার্কেট ... সরবরাহ বাজার কি?
প্রথমত আমি আমার অনুগত পাঠকদের জন্য একটি ভালো দিন বলব .. আমার প্রবন্ধ .. আমি আউইচিক .. অবশ্যই আমি উত্তর দেব, বাজারের অবকাঠামো পরিকল্পিত এবং অবকাঠামো প্রয়োজন মেটাতে বাস্তবায়িত হবে। অবশ্যই, ব্যবহারের বিন্দু, গ্রাহকদের চাহিদার এবং তার মূল থেকে শেষ পণ্যের উপাদান নিয়ন্ত্রণ করতে, আমি এনক্রিপশন বিশ্বের সরবরাহ বাজার মানে, কখনও কখনও এটি আমাদের চাহিদার অনুসারে না যে কিছু সরবরাহ বাজার জানতে হবে, ক্রিপ্টোক্যাটক্ল্যাণ্ডি বিশ্বের। (ক্রিপ্টোগ্রাফিক ব্যবহারকারীদের)


এটি একটি অনন্য প্ল্যাটফর্ম ভিত্তিক সরবরাহ প্ল্যাটফর্ম। এই নিবন্ধে আমি আমার কথা দিয়ে এটি পর্যালোচনা করার আশা করি .. এই আমার আশা এবং আপনি এই প্রকল্পের সরাসরি অবদান।
শ্বেতপত্রটি আমি এই প্রকল্প সম্পর্কে বিস্তারিত পড়তে পারি, যা আমি যা লিখেছি তা ভিত্তিক এএনএন ওয়েবসাইটের থ্রেডের উপর ভিত্তি করে আমি লিখিত সব সব দিয়েছি আমি আমি আমি আমি আমি আমি আমি আমি আমি করি ...
শুভ পাঠ ..
Quasa সম্পর্কে আরও জানুন ......



কাসাসা প্রথম সরবরাহ সরবরাহ প্ল্যাটফর্ম সরবরাহের প্ল্যাটফর্ম যা কোয়াসা সফ্টওয়্যার ক্রিপ্টোগ্রাফি প্ল্যাটফর্মের মধ্যে সৃজন ীলভাবে তৈরি করেছে, যা রশিদ সংস্থাগুলির একটি কনসোর্টিয়াম এবং রাশিয়ার, সিআইএস এবং বিশ্বের বেশ কিছু দেশে রয়েছে. , বর্তমানে, বেশ কয়েকটি দেশে লজিস্টিক কোম্পানি বিশ্বব্যাপী বড় রাশিয়ান লজিস্টিক, ব্যবসায় এবং প্রতিষ্ঠানের সাথে কাজ করে যা বিক্রেতার চুক্তি, অংশীদার চুক্তি, স্মারক ভিত্তিক।
Quasa অবশ্যই একটি বিতরণ ব্লক-ভিত্তিক সিস্টেম, ব্লক এবং ক্রিপ্টো চিপের চারপাশের কয়েকটি স্মার্ট চুক্তিগুলি তৈরি করে এবং তৈরি করে। বন্ধু .. আমরা জানি, কারণ আমরা ক্রিপ্টোগ্রাফিক বাজারে উপলব্ধ প্ল্যাটফর্মগুলি জানি যে পুরাতন কেন্দ্রীভূত সিস্টেমের মাধ্যমে বিতরণ করা ব্লক শৃঙ্খলের পরিবহণ বৃদ্ধির জন্য এটি একটি সিস্টেম-ভিত্তিক সিস্টেম হবে। বাস্তব সময়ে প্রতিযোগিতামূলক বৃদ্ধির এবং উন্নয়নের জন্য কুইস আছে। 




উপরোক্ত বর্ণনা অনুযায়ী এটি উপসংহারে আসতে পারে যে, Quasa প্ল্যাটফর্মের মাধ্যমে সমস্ত ধরনের পরিবহন সামগ্রী একটি সর্বজনীন এবং নিখুঁত ও নিখুঁত দৃষ্টিকোণ প্রদান করে। বিকেন্দ্রিত এনক্রিপ্টেড মিডিয়া ব্যবহার করে কোয়াস প্ল্যাটফর্মটি ক্যাসাসের প্ল্যাটফর্ম বিনিয়োগকারী হয়ে উঠেছে। সমস্ত কনভেয়ার এবং বিক্রেতাগুলির জন্য কাসা নিরাপত্তা গ্যারান্টি প্রদান করে।
ক্যাসাসের নেতৃস্থানীয় বাজারে বিক্রয় অ্যাক্সেস আছে। আমার মৌলিক Quasa ম্যানেজমেন্ট প্রবৃত্তি সঠিক মান। কেন আমি এটি হিসাবে ayuwick বলুন না? ক্যাসা মালিকানাধীন ব্যবস্থাপনা দলের প্রবৃত্তি সাংগঠনিক গুণাবলি মধ্যে লজিস্টিক আচরণ ব্যাখ্যা করতে সাহায্য করে। শিল্প মান যখন ক্লায়েন্টদের মধ্যে বিতরণ

করা হয় এটা খুব অত্যাধুনিক। হ্যাঁ, আমরা আরও বিস্তৃত সেবা প্রদান এবং দক্ষ ব্যবহার অপটিমাইজেশন, বৃহৎ কর্পোরেশনের জন্য স্টোরেজ চেইন এবং প্রচারের নীতিমালা সম্পর্কে বিজ্ঞাপনের পরামর্শের দিকে এগিয়ে যাচ্ছি।
এটি অন্যান্য সরবরাহ প্ল্যাটফর্মে কাসাসকে পৃথক করে



Quasa Quasa প্ল্যাটফর্ম দ্বারা সরবরাহিত একটি প্রোটোটাইপ, তাই এটি সাধারণ সরবরাহ প্ল্যাটফর্মের চেয়ে ভাল এবং একটি ভিন্ন প্ল্যাটফর্ম। হ্যাঁ কাসা একটি প্রোটোটাইপ ব্যবহার করে, কিন্তু আপনার জন্য যারা প্রোটোটাইপ জানে না, তাদের জন্য আমি প্রোটোটাইপ ব্যাখ্যা করা সহজ হবে। একটি প্রোটোটাইপ সত্তা একটি প্রাথমিক বা নমুনা বা আদর্শ স্কেল। ডিজাইনের ক্ষেত্রে,
এই প্রোটোটাইপ তৈরি হওয়ার পূর্বে এটি একটি প্রকৃত স্কেলে তৈরি করা হয়েছিল, বা ভর উৎপাদন করার পূর্বে এটি তৈরি করা হয়েছিল। সামগ্রিকভাবে, এটি তিন বছর আগে পরিকল্পনা করা হয়েছিল, এবং এখন এক বছরেরও বেশি সময় ধরে কোয়াসা টিম দ্বারা উন্নত করা হয়েছে। অতএব অন্য কিছু থেকে ভিন্ন আমরা আমরা আমরা কিন্তু কিন্তু কিন্তু কিন্তু
কয়সা প্ল্যাটফর্ম 20২0 সাল পর্যন্ত রোডম্যাপের সাথে যৌথ পরিবহন চার্চ সিকোয়েন্সের বৃদ্ধি এবং ব্যবহারের জন্য একটি অনন্য রোডম্যাপও তৈরি করে। ক্রিপ্টোগ্রাফিক মার্কেটপ্লেসের মাধ্যমে বৃদ্ধি এবং পরিবর্তনের জন্য অনন্য সামঞ্জস্য। এটি ভবিষ্যতে পরিবর্তন এবং বৃদ্ধির সারাংশকে সাধারণ করে। আমি নিশ্চিত যে আপনি Quasa এর পার্থক্য পর্যালোচনা করার জন্য প্রকল্পের জন্য আগ্রহী। দয়া করে http://www.quasa.io/ আরো তথ্য এবং সরাসরি অবদান! মিস করবেন না ..

কিভাবে Quasa সঙ্গে এটি আপ সমষ্টি কাজ করে


u অংশগ্রহণকারী ব্যবহারকারী ব্যবহারকারী ব্যবহারকারী ব্যবহারকারী ব্যবহারকারী "QUANT" বলা যেতে পারে সরবরাহ চেইন
এই প্ল্যাটফর্ম সমস্ত অংশগ্রহণকারীদের asa asa Quasa প্রযুক্তি এই পদ্ধতিতে কাজ করে, এবং Quasa টোকেনের মালিক ব্যবহার করার জন্য পরিষেবাটির উন্নয়নের দিক বা Quasa প্ল্যাটফর্মে নির্বাচিত সিস্টেম নির্বাচন করতে পারেন।

Quasa টোকেনের মালিক সরাসরি একটি কোটা সার্ভিস প্ল্যাটফর্মে একটি নতুন কার্যকারিতা তৈরি করার জন্য জমা দেওয়ার একটি চিঠি তৈরি করতে এবং ভোটটিকে চ্যালেঞ্জ করতে পারে।
কাওসা ইতিমধ্যে উপলব্ধ উপলব্ধ বিভিন্ন লজিস্টিক্স মডিউল ব্যবহার করে পণ্যসম্ভার পরিচালনা এবং প্রসবের জন্য একটি সহজ ব্যবহার সরঞ্জাম উপলব্ধ করা হয়। টাইপ 2.0 ব্যবহৃত টুল ধরনের।


Quasa ইতিমধ্যে একটি মাইক্রো ভিত্তিক স্থাপত্য প্ল্যাটফর্ম আছে। পণ্য পরিষেবাতে জড়িত সব খরচ আচ্ছাদন পরিবহন উপর প্রণীত ট্যারিফ উপর ভিত্তি করে বিভিন্ন ব্যক্তি দ্বারা পরিচালিত হয় 30 বিভিন্ন কর্ম আছে। যদি Quasa হয়
শাখার উন্নয়নে জড়িত কাসাসা প্রকল্পে অবদানের জন্য, এই লাভগুলির কিছু পাওয়া যায়।


প্রথম সুবিধা হচ্ছে যে লেনদেন সম্পন্ন না হওয়া পর্যন্ত পণ্যের পরিবহন চাহিদার উপর নিয়ন্ত্রণ করা হয়। এই চেইন ব্লকের তালিকাভুক্ত সমস্ত ক্রিয়াটি ব্যবহারকারীকে পুনরায় স্বামী ও ব্যবসায়ের সদস্যদের মধ্যে একটি নির্ভরশীল সম্পর্ককে পুনরায় তৈরি করবে। প্রতিটি সম্মিলনের শুরুতে আপনি কাস্টমাইজ করে এমন ইন্টেলিজেন্ট চুক্তিটি ব্লক শৃঙ্খলে সঞ্চিত ডাটাগুলির উপর ভিত্তি করে একটি স্বয়ংক্রিয় বিপরীত স্টপ সঞ্চালিত করে। 
দ্বিতীয় সুবিধাটি হল যে ব্যবহারকারীর অনাকাঙ্ক্ষিত জিনিসগুলির যে ঝুঁকিগুলি এনক্রিপ্টেড মুদ্রা যা কাসা তৈরি করে তা হ্রাস করতে পারে। শুধুমাত্র সুরক্ষার একটি উপায় কিন্তু একটি menjanjikan বিনিয়োগ সুযোগও নয় 
তৃতীয় সুবিধা হল আপনি চেন ব্লক প্রযুক্তি ব্যবহার করে অনলাইন ট্র্যাকিং দ্বারা লুকানো ক্ষতির ঝুঁকি দূর করতে পারেন।
চতুর্থ সুবিধা একটি ব্যবহারকারী লাভ হচ্ছে একটি সম্পত্তি আছে। ক্যাসাটা আধুনিক ডিলটি প্রযুক্তি ব্যবহার করে প্রাইভেট লাইসেন্স প্রদানকারীদের প্রস্তাব দিচ্ছে 
পঞ্চম সুবিধা হল কোয়াশার ব্যবহারকারীরা পৃথিবীর কোথাও পেমেন্ট করতে পারেন। এটি একটি প্রতিযোগিতামূলক প্ল্যাটফর্ম যেখানে কেবল টাকা প্রাপ্ত হয় সম্ভব নয়। 
ছয়টি সুবিধা বিভিন্ন মুদ্রা এবং ক্রেডিট কার্ড এনক্রিপশন সহ পেমেন্ট পেয়েছে। 
আপনি পেতে পারেন যে শেষ সুবিধা কল্পনা করা যেতে পারে যে একটি ছোট শিশু ব্যবহার করা যাবে কারণ অত্যাধুনিক কোয়াটা প্ল্যাটফর্মটি টেকনিক্যালি টেকনিক্যালি টেকনিক্যালি খুবই সহজ অত্যাধুনিক সহজে ব্যবহার করা যায়। 

Crowdsale সম্পর্কিত তথ্য 
একটি টোকেন স্থাপন

Quasa 241,750,000 QUA টোকেন প্রকাশ করেছে সংগ্রহকৃত তহবিলের পরিমাণ (ETH, USD) হল ETH 61, 667 = (US $ 18,500,000, US $ 300 / ET)। ETH- র সুবিধার এবং ধ্রুব বৈচিত্র হিসাবে, হার 1 ETH = 300 ডলারে নির্বাচিত হয়। ক্যাসাওকো কোটা (কুইয়া) এর মধ্যে বিভিন্ন প্রাইস লেভেলগুলিতে সাধারণ নির্গমনকে লক্ষ্য করে ICO দ্বারা বিক্রয়ের জন্য কুইসা 197,0২5,000 টোকেন সরবরাহ করে। 
টোকেন ভর্তি প্রক্রিয়া .. 

প্রথম পর্যায়ে আপনি ETH এনক্রিপশন মুদ্রা পাবেন এবং অন্যান্য এনক্রিপশন মুদ্রা পাবেন। তারপর মে 2018 সালে ক্যাসা ইউএসডি, ইউরো এবং বিশ্বের অন্যান্য মুদ্রায় পাবেন। এটি ছোট লজিস্টিক কোম্পানিগুলির ক্ষেত্রে প্রযোজ্য, যাদের ক্লায়েন্টরা ক্রিপ্টোগ্রাফিক মুদ্রার ব্যবহার সম্পর্কে জানেন না, এটি কিভাবে করবেন তা সম্পূর্ণরূপে কোন ধারণা নেই।

অতএব কাসা নতুন নতুন গ্রাহকদের জন্য থ্রেশহোল্ড উল্লেখযোগ্যভাবে কম করবে এবং একই সাথে লজিস্টিক্স মার্কেট এবং ক্রিপ্টোগ্রাফিক কারেন্সি মার্কেট বিকাশে সাহায্য করবে যখনই একটি একটি একটি নতুন কোম্পানী থাকবে কমপক্ষে $ 100,000 প্রচারাভিযান যদি অসহায় বা বাতিল হয় তবে এটি একই ওয়ারলেটে ফেরত পাঠানো হবে যেখানে এটি পাঠানো হয়েছিল। 
Quasa প্রকল্পের ধারাবাহিকতা সহায়তা করার জন্য পরিবহন বিভিন্ন উপায় আছে। 

এয়ার মালবাহী বীমা পরীক্ষা, পরামর্শ, বিজ্ঞাপন সেবা আদান প্রদান, এয়ার ট্রান্সপোর্ট মডিউল পরিষেবা অ্যাক্সেস। 
গ্রিড লাইন ব্যবহার করে মালপত্র ব্যবহারকারীদের কাছে এই কার্যকারিতা প্রদান করে যারা ক্যাস্ট্রো ট্রান্সপোর্ট এবং তারপর এবং পরিস্থিতি পরিস্থিতি সম্পর্কে তথ্য রেকর্ড পারে তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর তারপর।।।
জাহাজের জাহাজ দিয়ে সাগর মালবাহী প্রথম ফাংশন প্রদান করে। আমরা পণ্যসম্ভার সমস্ত তথ্য এবং অতিরিক্ত শর্তাবলী এবং ব্লক শৃঙ্খলে দ্বিতীয় রেকর্ড ডেটা উপর ভিত্তি করে একটি স্মার্ট চুক্তি উপসংহার 

ট্র্যাশে ট্র্যাশে কিউএসা ব্যবহারকারীদের কি কি সুবিধা রয়েছে? প্রাথমিকভাবে সমস্ত মান রেল পরিবহন এবং দ্বিতীয় সেট গ্যারান্টি ছিল 
জানতে হবে যে সমস্যাযুক্ত পণ্যগুলি কুইসা প্ল্যাটফর্মের মহিমা দিয়ে অতিক্রম করতে পারে।


সমস্যার Quasa দ্বারা পরাস্ত করা যেতে পারে একটা উদাহরণ আন্দোলন এবং পণ্যসম্ভার অবস্থা সম্পর্কে তথ্য পেতে একটি সুযোগ। দেয় বর্তমানে অতিরিক্ত সম্পদ ব্যবহার করি, যা বেশি খরচ দেয় Quasa প্ল্যাটফর্ম ব্যবহার করার সময়, এই তথ্য উপাত্ত blokChain বিদ্যমান ব্যবস্থার প্রবেশ করা হয়, কিন্তু চুক্তি বুদ্ধিমান চুক্তির সব শর্ত সম্মতি নিশ্চিত এবং স্বয়ংক্রিয়ভাবে Blockchain অন্তর্ভুক্ত তথ্য অনুযায়ী বন্দোবস্ত একসঙ্গে সঞ্চালন হয়। , অতএব, আপনি চুক্তি কর্মক্ষমতা আয়ত্ত করা হবে

বিকাশমান যোগাযোগ প্রযুক্তির সাথে একটি কেন্দ্রীয় পরিষেবা প্রতিস্থাপন করে সরবরাহ বাজারের স্বচ্ছতা নিশ্চিত করা হয়। খরচ সুস্পষ্ট হয়ে ওঠে, এবং সাপ্লাই চেইন সব অংশগ্রহণকারীদের মধ্যে খোলা এবং স্বচ্ছ ইন্টারঅ্যাকশন কারণে পরিষেবা দাম হ্রাস। কুইসা প্রযুক্তির ডেলিভারি প্রক্রিয়ায় জড়িত সময়, আর্থিক, শ্রম সম্পদ হ্রাসের উপর সরাসরি প্রভাব রয়েছে। একই সময়ে, কোয়াটা প্ল্যাটফর্ম বাজারে দেওয়া পরিষেবার গুণমানের জন্য একটি বেঞ্চমার্ক হবে, তবে নতুন বাজার অপারেটরদের কাছে মুক্তি পাবে। 
আমাকে একটি দল পরিচয় করিয়ে দিন: 



বিস্তারিত জানার জন্য, নীচের লিঙ্কটি দেখুন। 
ওয়েবসাইট: http: //www.quasa.io/ 
হোয়াইট পেপার: http: //www.quasa.io/whitePaper 
ফেসবুক: https: //www.facebook.com/quasagroup 
টুইটার: https: //twitter.com/quasagroup 
টেলিগ্রাম: https: //t.me/quasafreight
মিডিয়া: https: //medium.com/@quasagroup 
ইনস্টাগ্রাম: https: //www.instagram.com/quasagroup 
ANN থ্রেড: http: //bitcointalk.org/index.php? বিষয় = 2351950.0



লেখক: লিসা ফ্যাকাল


https://bitcointalk.org/index.php?action=profile;u=2036487


ETH: 0x279a31A09650B14c2711Bd0C615E6F3D81Cae302

No comments:

Post a Comment